নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

ভোলায় যুবলীগ নেতা শান্তর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলা প্রতিনিধি : ভোলায় কেন্দ্রীয় যুবলীগ নেতা ড. আশিকুর রহমান শান্তর পক্ষে দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে ভোলা জেলা যুবলীগ। গতকাল সোমবার শহরের মুসলিম পাড়ায় জেলা যুবলীগ অফিসে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাক আহমেদ শাহীন বলেন, ড. আশিকুর রহমান শান্তর পৃষ্ঠপোষকতায় যে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে এখানে কে আওয়ামী লীগ আর কে বিএনপি এগুলো দেখা হচ্ছে না। আমরা বুঝি অসহায় শীতার্ত মানুষ যারা তারাই আমাদের পক্ষ থেকে শীতবস্ত্র পাবে। তিনি আরো বলেন, আশিকুর রহমান শান্ত এমপি হলে তিনি স্বজনপ্রীতি করবেন না এটা হলফ করে বলতে পারি। এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, রাজিব হাসান লিপু, এজেএডএম মনিরুল ইসলাম, গিয়াসউদ্দিন, ফয়সাল বাবু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়