নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

প্রকাশ্যে ‘সেলফি’র ফার্স্ট লুক

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : এই প্রথম পর্দায় একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও ইমরান হাশমিকে। তাদের বিপরীতে দেখা যাবে দুই নায়িকা নুসরাত ভারুচা ও ডায়ানা পেন্টিকে। সিনেমাটির পরিচালক রাজ মেহতা। মালয়ালম সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্সে’র হিন্দি রিমেক এটি। প্রকাশ্যে এলো অক্ষয় কুমার ও ইমরান হাশমি অভিনীত বলিউড সিনেমা ‘সেলফি’র ফার্স্ট লুক মোশন পোস্টার, যা শেয়ার করে অক্ষয় জানান ছবি মুক্তির তারিখ। অক্ষয় তার ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘ভক্তরা তারকা বানায়। ভক্তরা ভাঙতেও পারেন তারকাকে! একজন ভক্ত তার আইডলের বিরুদ্ধে গেলে কী হয়, তা দেখুন। ২৪ ফেব্রুয়ারি সিনেমা হলে সেলফি দেখুন।’ এদিকে ২০২২ সালে পাঁচটা ছবি এসেছে অক্ষয় কুমারের। যার মধ্যে ওটিটিতে ‘কাটপুতলি’। ‘অরম্যাক্স’র রিপোর্ট অনুযায়ী, গত বছর সবচেয়ে বেশি দেখা হিন্দি ছবি ছিল ‘কাটপুতলি’। বাদবাকি ‘সূর্যবংশী’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ আর ‘রাম সেতু’র হাল খুব খারাপ। দিওয়ালিতে ‘রাম সেতু’ মুক্তি পেয়েছিল সিনেমা হলে। রামায়ণ-রাবণ-বানর সেনা-রামের ইমোশনে প্রথম দুদিন হলে খুব লোক হলেও, ধীরে ধীরে তা কমতে থাকে। ফলে এই ছবিও ১০০ কোটির ঘর ছুঁতে ব্যর্থ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়