নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

ধরমপাশা : শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা ও ধরমপাশা প্রতিনিধি : সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার বাদশাগঞ্জে ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ ও অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। 
গতকাল সোমবার সকালে উপজেলার বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন। 
পুরস্কার বিতরণ উপলক্ষে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ধরমপাশা উপজেলার সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবিরের সঞ্চালনায় এ আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো. অলিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস। বক্তব্য রাখেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান প্রভাষক সঞ্জয় রায়, চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল, গোলাম ফরিদ খোকা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয় সম্পাদক ফেরদৌসুর রহমান, সাংসদের এপিএস আব্দুর রাজ্জাক পাবেল, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সভাপতি বেনুয়ার হোসেন খান, সহসভাপতি জহির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আব্দুল বারেক ছোটন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজউদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়