নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

ঢাকা সেনানিবাসে কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৩ গতকাল সোমবার ঢাকা সেনানিবাসের নির্ঝর স্কুল ও কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি। আইএসপিআর
অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্য আমন্ত্রিত অতিথিরা ছাত্র-ছাত্রীদের মনোমুগ্ধকর পরিবেশনা উপভোগ করেন। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে দেশীয় সংস্কৃতির চর্চা অব্যাহত রাখার বিষয়ে গুরুত্বারোপ করেন। এছাড়া প্রতিষ্ঠানটির শিক্ষাগত দক্ষতা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং উত্তরোত্তর সমৃদ্ধির বিষয়ে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, অধ্যক্ষ, সামরিক ও অসামরিক কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়