নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

জাবি প্রেস ক্লাব : ভোরের কাগজের নাঈম বর্ষসেরা রিপোর্টার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ‘বর্ষসেরা রিপোর্টার-২০২২’ পুরস্কার পেয়েছেন ভোরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুর হাছান নাঈম। ‘অনুসন্ধানী প্রতিবেদন’ ক্যাটাগরিতে ভোরের কাগজে প্রকাশিত ‘জাবির শহীদ মিনার, বছরজুড়ে অবহেলিত- ভাষা দিবসে সুরক্ষিত’ প্রতিবেদনের জন্য তিনি এই পুরস্কার পান। গত রবিবার সন্ধ্যা ৭টায় জাবি প্রেস ক্লাব কক্ষে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় পুরস্কার প্রদান করা হয়। নাঈমের হাতে পুরস্কার তুলে দেন জাবি প্রেস ক্লাবের উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ছায়েদুর রহমান।
এছাড়া ‘অনুসন্ধানী প্রতিবেদন’ ক্যাটাগরিতে ‘অনুদানের ২৮ মাসেও কেনা হয়নি অ্যাম্বুলেন্স’ প্রতিবেদনের জন্য যায়যায়দিন প্রতিনিধি শিহাব উদ্দিন এবং ‘পরিবেশ ক্যাটাগরিতে’ বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওয়াজহাতুল ইসলামকে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার প্রদান শেষে জাবি প্রেস ক্লাবের উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ছায়েদুর রহমান বলেন, গত এক বছরে জাবি প্রেস ক্লাবের সাংবাদিকদের সংবাদ পরিবেশনের দক্ষতা অনেক বেড়েছে। যার কারণে আমরা অনেক ভালো ও গুরুত্বপূর্ণ সংবাদ পেয়েছি। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে তোমাদের দক্ষতা আরো বাড়বে।
অনুষ্ঠানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন সদস্যদের বরণ করে নেয়া হয়। এছাড়া প্রেস ক্লাব সদস্যদের প্রশিক্ষণ কর্মশালা ‘জার্নি টু জার্নালিজম’ অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়