নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

চুয়াডাঙ্গা : কেডসের ভেতর থেকে উদ্ধার ১০ স্বর্ণের বার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তবর্তী এলাকা থেকে ১০টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। কেডসের ভেতরে স্কচটেপ দিয়ে মোড়ানা অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করে। উদ্ধার স্বর্ণের বারের ওজন ১ কেজি ১৬৪ গ্রাম।
গতকাল সোমবার বেলা ১১টার চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তবর্তী এলাকার নাস্তিপুর কবর স্থানের কাছ থেকে পাচারকারীসহ বারগুলো উদ্ধার করে বিজিবি। স্বর্ণ পাচারকারীর নাম রিমন হোসেন। তিনি চুয়াডাঙ্গার দর্শনা নাস্তিপুর গ্রামের গোরস্তানপাড়ার মতিয়ার রহমানের ছেলে। চুয়াডাঙ্গা ৬ বিজিরি পরিচালক শাহ মো. ইশতিয়াক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল থেকে বারাদী সীমান্ত ফাঁড়ির হাবিলদার জুলহাসের নেতৃত্ব টহল দল নাস্তিপুর গ্রামের কবরস্থানের সামনে অবস্থান নেয়। এ সময় দর্শনা থেকে একটি ইজিবাইক নাস্তিপুর সীমান্তবর্তী এলাকায় যাচ্ছিল। বিজিবির টহল দল ইজিবাইকের গতিরোধ করে স্বর্ণ পাচারকারী রিমন হোসন আটক করে।
পরে তার দেহ তল্লাশি করে স্বর্ণের বার পায়নি। দুই পায়ের কেডসের ভেতরে বিশেষ ভাবে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৫টি করে ১০টি স্বর্ণের বার উদ্ধার করে। উদ্ধার বারগুলোর ওজন ১ কেজি ১৬৪ গ্রাম। এর বাজার মূল্য ৯২ লাখ টাকার বেশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়