নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

চট্টগ্রাম : পুলিশের গাড়িতে চাপা পড়ে যুবক নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর কোর্ট হিল থেকে নামার সময় রেজিস্ট্রি ভবনের সামনে পুলিশের গাড়িতে চাপা পড়ে হেলাল নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলাল নগরের পতেঙ্গা এলাকার বাসিন্দা। তিনি তার বড় ভাই এডভোকেট বেলালের সঙ্গে সহকারী হিসেবে কাজ করতেন। 
বাকলিয়া থানার ওসি আব্দুর রহিম বলেন, ‘বাকলিয়া থানা পুলিশের একটি মোবাইল টিম গ্রেপ্তার হওয়া আসামিদের কোর্ট হাজতে দিয়ে আসার সময় হঠাৎ ব্রেক ফেল করে। অনেকটা পথ কোনোভাবে নিয়ন্ত্রণে রাখতে পারলেও রেজিস্ট্রি ভবনের সামনে এসে একটি গাছে ধাক্কা দিয়ে গাড়িটি থামানোর চেষ্টা করেছিলেন চালক। কিন্তু এ সময় সেখানে থাকা বেলাল ও হেলাল নামে দুই ভাইকে ধাক্কা দেয় গাড়িটি। এ সময় হেলাল চাপা পড়ে মারা যান। বিষয়টি খুবই মর্মান্তিক ও বেদনাদায়ক।’
অন্যদিকে নগরের পতেঙ্গায় কাভার্ডভ্যানের চাপায় অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরের দিকে নগরীর স্টিলমিল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশের ধারণা, নিহত ওই যুবক ভবঘুরে। পতেঙ্গা থানার ওসি জায়েদ নুর বলেন, দুপুরের দিকে স্টিলমিল এলাকায় একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান এক যুবক। বয়স আনুমানিক ৩০ বছর হবে। লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, এ বিষয়ে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়