নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

কলকাতার মঞ্চে মিলি

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আগামী ২৩ জানুয়ারি কলকাতায় কল্যাণী নাট্যচর্চা কেন্দ্রের আয়োজনে বাংলাদেশের নাট্যদলের নাটক নিয়ে ‘পুবের নবনাট্য’ শিরোনামের নাট্যোৎসব শুরু হচ্ছে। উৎসব চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। সেখানে প্রথম দিনেই থাকছে অভিনেত্রী ফারহানা মিলি অভিনীত ‘তপস্বী ও তরঙ্গিণী’র দুটি প্রদর্শনী। কলকাতার সেন্ট্রাল পার্ক স্টেট ব্যাংকের পাশে তাপস সেন কুমার রায় নাট্যভবনে প্রথম প্রদর্শনী হবে বিকাল ৩টা ৩০ মিনিটে, দ্বিতীয়টি সন্ধ্যা ৭টায়। উৎসবে অংশ নিতে ২২ জানুয়ারি কলকাতা যাবেন মিলি। নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন রুবেল শঙ্কর, স্বদেশ রঞ্জন দাশগুপ্ত, আবু বকর বকশী, মাসুদ সুমন, মাসরুবা যুথী, তুষ্টিসহ অনেকে। লিয়াকত আলী লাকির নির্দেশনায় বুদ্ধদেব বসু রচিত ‘তপস্বী ও তরঙ্গিণী’ নাটক দিয়ে দীর্ঘদিন পর মঞ্চে ফিরেছেন অভিনেত্রী ফারহানা মিলি। নাটকের তরঙ্গিণী চরিত্রে অভিনয় করেছেন তিনি। লোকনাট্য দল প্রযোজিত এই নাটকটি ইতোমধ্যেই প্রশংসিত হয়েছে। কদিন আগেই নাটকটি নিয়ে কলাকুশলীরা গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। ১৩ জানুয়ারি নির্দেশক লিয়াকত আলী লাকির জন্মদিনেও শিল্পকলা একাডেমিতে আয়োজন করা হয়েছিল একটি বিশেষ?প্রদর্শনীর। সব মিলিয়ে মঞ্চের এই ব্যস্ততা বেশ উপভোগ করছেন মিলি। আর এবার তৈরি হচ্ছেন কলকাতার জন্য। সেখানে অংশ নেবেন একটি নাট্যোৎসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়