পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

ভারতীয় সহকারী হাইকমিশনার : বাংলাদেশ-ভারত সম্পর্ক আরো দৃঢ় হচ্ছে

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বাংলাদেশ এখন অর্থনৈতিকভাবে অনেক বেশি শক্তিশালী। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর বর্তমান সরকারের আমলে আর্থসামাজিকতা তো বটেই বিশ্ব রাজনীতিতেও বাংলাদেশ নিজের দৃঢ় অবস্থানটি তৈরি করে নিতে সক্ষম হয়েছে। বাংলাদেশের এই অগ্রযাত্রায় অকৃত্রিম বন্ধু হিসেবে ভারত সবসময় ছিল, আছে এবং থাকবে। এই দুই ভ্রাতৃপ্রতিম বন্ধুরাষ্ট্রের মধ্যে অর্থনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক আদান-প্রদানের যে বন্ধন রয়েছে তা আরো দৃঢ় থেকে দৃঢ়তর হচ্ছে। চট্টগ্রামের আনোয়ারায় রামকৃষ্ণ মিশন আশ্রমে স্বামী বিবেকানন্দের ১৬১তম জন্মতিথি উৎসব উপলক্ষে পাঠাগার উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রামে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার ডা. রাজীব রঞ্জন প্রধান অতিথির বক্তৃতায় এ অভিমত ব্যক্ত করেন।
স্বামী বিবেকানন্দ যুব পরিষদের আয়োজনে আনোয়ারা রামকৃষ্ণ আশ্রম প্রাঙ্গণে রামকৃষ্ণ আশ্রম পাঠাগার উদ্বোধন, বৃক্ষরোপণ কর্মসূচি, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, শীতবস্ত্র বিতরণ, সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। গত শনিবার স্বামী বিবেকানন্দ যুব পরিষদের সভাপতি এডভোকেট জুয়েল দাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কালাচাঁদ ভট্টাচার্য সীমান্তের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর, মোস্তফা গ্রুপের নির্বাহী পরিচালক স্বপন দাশগুপ্ত, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। এছাড়া এ সময় আশ্রম পরিচালনা পর্ষদের সভাপতি প্রকৌশলী স্বপন কান্তি দাশ, আনোয়ারা উপজেলা প্রকৌশলী মিসেস তাসলিমা জাহান, ইউপি চেয়ারম্যান আজিজুল হক চৌধুরী বাবুল, আশ্রম পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক বাবুল ঘোষ বাবুন, উৎসব উদযাপন পরিষদের সভাপতি সমীর কান্তি দাশ, সাধারণ সম্পাদক দিবাকর দাশ মান্না প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়