মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

‘ভারত জোড়ো’ যাত্রায় এমপির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতীয় নেতা রাহুল গান্ধীর নেতৃত্বে ‘ভারত জোড়ো’ যাত্রা চলাকালে পাঞ্জাবে হৃদরোগে আক্রান্ত হয়ে কংগ্রেসের এক এমপি মারা গেছেন। পাঞ্জাবের জলন্ধর থেকে নির্বাচিত এই এমপির নাম সান্তোখ সিং চৌধুরী (৭৬) বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।
গতকাল শনিবার ‘ভারত জোড়ো’ যাত্রা পাঞ্জাবের ফিল্লর অতিক্রমকালে মিছিলের সঙ্গে হাঁটতে থাকা সান্তোখ সিং অজ্ঞান হয়ে পড়ে যান, সঙ্গে সঙ্গে তাকে এম্বুলেন্স করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
রাহুল গান্ধী মাঝপথেই মিছিল ছেড়ে কংগ্রেস নেতাকে দেখতে হাসপাতালে ছুটে যান। জলন্ধরে গিয়ে সান্তোখ সিংয়ের পরিবারের সঙ্গে দেখা করার কথা আছে রাহুলের।
তিনি তার টুইটার অ্যাকাউন্টে কিছু ছবি শেয়ার করেছেন যেখানে সান্তোখ সিংকে তার ও অন্যান্য কংগ্রেস নেতাদের সঙ্গে হাঁটতে দেখা গেছে। এ ঘটনার পর রাহুলের মিছিল আপাতত স্থগিত করা হয়েছে বলে পাঞ্জাব কংগ্রেসের প্রধান আমরিন্দের সিং রাজা জানিয়েছেন। আজ সকালে সান্তোখ সিংয়ের শেষকৃত্য অনুষ্ঠিত হবে।
গত বছরের ৭ মার্চ দক্ষিণাঞ্চলীয় উপকূলীয় শহর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল রাহুলের ‘ভারত জোড়ো’ যাত্রা। এই যাত্রা প্রায় ১৫০ দিনে ৩৫০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে উত্তরের হিমালয় অঞ্চলের কাশ্মীরের শ্রীনগর শহরে গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়