মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

নারায়ণগঞ্জে রেলমন্ত্রী : মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায় বিএনপি

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন বিএনপি গণতন্ত্র নষ্ট করেছে, জনগণের ভোটাধিকার নষ্ট করেছে, এখন গণতন্ত্রের কথা বলে পবিবেশ গরম করার চেষ্টা করছে। এদের জনগণ চিনেন, এরা কোথায় থেকে এসেছে, এদের ব্যাকগ্রাউন্ড কী? এরা মানুষ হত্যা করে ক্ষমতা গ্রহণ করেছে, বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছে। এরা মানুষ হত্যা করে আবার ক্ষমতায় আসতে চায়।
গতকাল শনিবার দুপুরে নারায়ণগঞ্জে ডাবল রেললাইন প্রকল্পের কাজ পরিদর্শন শেষে শেখ রাসেল পার্কে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। রেলমন্ত্রী বলেন, ডাবল লাইন কাজ শেষ হলে ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে প্রতিদিন ৫০ বার ট্রেন চলাচল করবে। মানুষ স্বস্তিতে চলাচল করতে পারবে। তিনি বলেন, আগামী জুন মাসের মধ্যে ঢাকা থেকে ভাঙ্গা পর্যন্ত পদ্মা সেতু দিয়ে রেলপথ চলাচল উপযোগী করা হবে।
রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, উন্নয়নের প্রয়োজনে রেলওয়ের নিজস্ব জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। এ নিয়ে কোনো দ্বিমত নেই। যেসব জায়গা উন্নয়নের জন্য ব্যবহার করতে পারছি না কিন্তু রেলওয়ের দখলে আছে তা চাহিদা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
মন্ত্রী আরো বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল রেললাইনের কারণে সড়কে যাতে যানজট সৃষ্টি হতে না পারে এ কারণে বিভিন্ন সংস্থার সঙ্গে আলাপ-আলোচনা করে যানজট নিরসনের ব্যবস্থা করা হবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকতাসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়