মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

কবির বিন আনোয়ার : দেশকে লুটেরাদের হাতে তুলে দিয়েছিলেন জিয়া

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বদরুল আলম দুলাল, সিরাজগঞ্জ থেকে : আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার বলেছেন, ১৫ আগস্টে শুধু বঙ্গবন্ধুকেই নয়, হত্যা করা হয়েছিল একটি আদর্শকে। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যার মাধ্যমে দেশকে আবারো পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নেয়া হয়েছিল। দেশকে আবারো লুটেরাদের হাতে তুলে দিয়েছিলেন কালো চশমাধারী কুখ্যাত জিয়া।
গতকাল শনিবার বিকালে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন মুক্তির সোপানে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দেয়া গণসংবর্ধনায় এসব কথা বলেন কবির বিন আনোয়ার। তিনি আরো বলেন, সিরাজগঞ্জের উন্নয়নকে আরো ত্বরান্বিত করার মধ্য দিয়ে প্রতিটি মানুষের পাশে থাকব। জেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা এড. কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন- সাবেক মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, চেম্বর অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বিমল কুমার দাস প্রমুখ।
কবির বিন আনোয়ারের গণসংবর্ধনাকে কেন্দ্র করে দুপুরেই মুক্তির সোপান কানায় কানায় পরিপূর্র্ণ হয়ে আশপাশের এলাকায় অবস্থান নেয় সারা জেলা থেকে আসা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়