আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

সীতাকুণ্ডে শিব চতুর্দশী মেলার প্রস্তুতি সভা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শিব চতুর্দশী মেলা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় সীতাকুণ্ড উপজেলা পরিষদ মিলনায়তনে ১৭ থেকে ২০ ফেব্রুয়ারি শিব চতুর্দশী মেলা এবং ৬ ও ৭ মার্চ দোলপূর্ণিমা মেলা উপলক্ষে কার্যনির্বাহী কমিটির এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও মেলা কমিটির সভাপতি মো. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল কান্তি শর্মার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. তোফায়েল আহমেদ, সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল, সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁন, সীতাকুণ্ড সদর বাজার কমিটির সভাপতি রেজাউল করিম বাহার, সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমুখ। এ সময় বক্তারা পৌরসভার বিভিন্ন এলাকার কয়েকটি রাস্তার সংস্কার এবং শিব চতুর্দশী মেলা সুন্দরভাবে উদযাপনে প্রশাসনসহ সংশ্লিষ্ট সকল শ্রেণি-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়