আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

বর্ডার গার্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

‘মহান বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২’ এবং ‘এক্সিম ব্যাংক ৩৩তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২’ এ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
গত ১০ জানুয়ারি শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়াম, ঢাকায় অনুষ্ঠিত ‘এক্সিম ব্যাংক ৩৩তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২’ এর ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৭-৩২ গোলের ব্যবধানে বাংলাদেশ আনসারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলের পক্ষে বিজিবির গোলরক্ষক নায়েক তারিকুর রহমান শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়। এর আগে গত ১৫ ডিসেম্বর ২০২২ তারিখে একই স্টেডিয়ামে ‘মহান বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২’ এ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩২-২৬ গোলের ব্যবধানে বাংলাদেশ আনসারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলের পক্ষে বিজিবির সিপাহী তাজু হাসান শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়। গতকাল সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, বিজিবিএম, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি বিজিবি হ্যান্ডবল দলের এই সাফল্যের জন্য ব্যক্তিগতভাবে অভিনন্দন জানানোর পাশাপাশি খেলোয়াড়দেরকে পুরস্কৃত করেন। একই সঙ্গে তিনি ভবিষ্যতেও জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে বিজিবি হ্যান্ডবল দলকে উৎসাহ যোগান।
উল্লেখ্য, বাংলাদেশে হ্যান্ডবলের জন্মলগ্ন থেকে বিজিবি জাতীয় পর্যায়ে নিয়মিতভাবে চ্যাম্পিয়ন হয়ে আসছে। বিজিবি ১৯৮৩ থেকে এ পর্যন্ত ৩৩টি জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৩০ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বর্তমানে বিজিবির ৯ জন খেলোয়াড় বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলে নিয়মিত খেলোয়াড় হিসেবে রয়েছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়