আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

ছাতক : ছয় ঘর ভস্মীভূত ঘটনাস্থলে যায়নি ফায়ার সার্ভিস

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকের দোলার বাজার ইউনিয়নের পালপুর গ্রামে অগ্নিকাণ্ডে ছয়টি বসতঘর ভস্মীভূত হয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন- পালপুর গ্রামের মরহুম সমুজ আলীর ছেলে আহমদ আলী, মামদ আলী, আছমত আলী, হুসমত আলী, রুসমত আলী ও আজর আলী। তাদের দাবি, এ ঘটনায় প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে বাড়ির একটি বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়দের ধারণা, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।
অভিযোগ রয়েছে, খবর দেয়ার পর প্রায় দুই ঘণ্টা আগুন জ¦ললেও ঘটনাস্থলে আসেনি ফায়ার সার্ভিস। এ বিষয়ে ছাতক ফায়ার সার্ভিসের টিম লিডার মিজানুর রহমান জানান, ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভে যায়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যায়নি। দোলার বাজার ইউপি চেয়ারম্যান নুরুল আলম বলেন, ইউনিয়ন পরিষদ থেকে ক্ষতিগ্রস্তদের নগদ ১০ হাজার টাকা ও কিছু কম্বল দেয়া হয়েছে। ছাতক উপজেলা নির্বাহী অফিসার নুরের জামান চৌধুরী জানান, ক্ষতিগ্রস্তদের সরকারি সহায়তা দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়