সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

নওগাঁয় কম্বল পেলেন ১ হাজার শীতার্ত

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : প্রধানমন্ত্রীর আহ্বানে বেসরকারি অর্থায়নে নওগাঁয় ১ হাজার গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে যমুনা ব্যাংকের আর্থিক সহযোগিতায় ও জেলা প্রশাসনের উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে যমুনা ব্যাংকের পরিচালক ও বেলকন গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, বেলকন গ্রুপের জিএম আবু ওয়াহিদ হোসেন আলাল, যমুনা ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার এএইচএম রায়হানুল আলম এ সময় উপস্থিত ছিলেন।
যমুনা ব্যাংকের পরিচালক ও বেলকন গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন বলেন, আমি সারা বছরই অসহায় মানুষের সহায়তা করার চেষ্টা করি। অসহায় পরিবারকে সহায়তা করতে পারলে খুব ভালো লাগে। এজন্য সবসময় মানুষের পাশে ছুটে আসি। তাদের মুখের হাসি ফুটলে আমি আনন্দ পাই। সহযোগিতার এই ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়