সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

আইফোন ছাড়া চুরি করেন না শরীফ

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চোরের আবার পছন্দ কি? যা পাবেন সেটাই চুরি করবেন। স্বাভাবিকভাবে এমনটা মনে হলেও পেশাদার চোরচক্রের সদস্য রিজওয়ানুর রহমান শরীফ (৩৩) একদমই আলাদা। আইফোন ছাড়া চুরি করেন না তিনি। তবে শেষ রক্ষা হয়নি। যাত্রী সেজে বাস থেকে একটি আইফোন চুরি করে ধরা খান শরীফ। এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। আসামি শরীফ উত্তর সায়েদাবাদ এলাকার ১৭/৫/এ নম্বর বাড়ির বাসিন্দা।
পুলিশ জানায়, গত ২৮ ডিসেম্বর বিকালে পল্লবীর বাসায় যাওয়ার জন্য যাত্রাবাড়ী চৌরাস্তা থেকে একটি বাসে উঠেন মামলার বাদী মো. তৌকির (২৩)। এ সময় তার পাশের সিটে বসেছিলেন শরীফ। বাসটি সায়েদাবাদ জনপথের মোড়ে পৌঁছালে দীর্ঘসময় ট্রাফিক যানজট থাকায় বাদীর চোখে কিছুটা ঘুম ঘুম ভাব চলে আসে এবং তিনি কিছুটা অন্যমনস্ক হয়ে যান। যানজটে আটকা বাসটি পুনরায় চলতে শুরু করলে বাসের ঝাঁকুনিতে তার ঘুম ভেঙে যায়। এ সময় তিনি দেখতে পান তার ব্যবহৃত আইফোনটি পকেটে নেই। বাদী লক্ষ্য করেন তার পাশের সিটে বসা শরীফ দৌড়ে যাত্রাবাড়ী চৌরাস্তার দিকে চলে যাচ্ছেন। তখন তিনিও বাস থেকে নেমে চোর চোর বলে শরীফের পেছনে ধাওয়া করেন।
তবে শরীফ পালিয়ে যান। পরে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করেন তৌকির।
ডিএমপির ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাস জানান, প্রথমে তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান নিশ্চিত হন তারা। এরপর বাদীকে সঙ্গে নিয়ে গত বুধবার ভোরে শরীফকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়