ঢাকা-ওয়াশিংটন : রোহিঙ্গা, প্রতিরক্ষা সহযোগিতা নিয়ে আলোচনা

আগের সংবাদ

একাদশ শ্রেণিতে ভর্তি : শিক্ষার্থী পায়নি ২০০ প্রতিষ্ঠান

পরের সংবাদ

খলনায়িকার চরিত্রে বর্ষা!

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নতুন ছবি ‘কিল হিম’ নিয়ে এমন মন্তব্যই করলেন ‘খোঁজ দ্য সার্চ’ খ্যাত চিত্রনায়িকা বর্ষা। শোনা যাচ্ছে, নতুন এই ছবিতে তাকে প্রথমবার একজন ভিলেনের চরিত্রে দেখা যাবে।
এ নিয়ে বর্ষা জানান, ‘একজন অভিনয়শিল্পীর কাজই হলো নিজেকে বিভিন্ন চরিত্রে মেলে ধরা, নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করা! আসলে নায়িকা নয়, আমি এমন একটি চরিত্রে অভিনয় করছি যার ব্যাপ্তী, গভীরতা বা ছাপ পুরো সিনেমায় রয়েছে। সাধারণত এ ধরনের চরিত্রকে ‘এন্টি হিরো’ বলা হয়। কেউ কেউ ভিলেনও ভাবতে পারেন। তবে আমি সেরকম ভাবছি না। কারণ, আমার চরিত্রটি কী সেটা পুরো সিনেমা না দেখলে কেউ অনুধাবন করতে পারবেন না। ‘কিল হিম’ ছবিতে বর্ষা নিজের চরিত্রটি নিয়ে আরো বলেন, ‘দেশ ও দেশের মানুষের শান্তির জন্য, মঙ্গলের জন্য কিছু মিশনে আমি অংশ নিচ্ছি, যেটা হয়তো আইনি ভাষায় অবৈধ। সিনেমার নায়ক সেটাকে মেনে নিতে পারেন না।’ তাহলে অনন্তর নায়িকা কে থাকছেন সিনেমায়? কিছুটা রহস্য রেখে দিলেন বর্ষা। বললেন, ‘সিনেমাজুড়ে প্রেম তো আমার সঙ্গেই হবে।’ মো. ইকবাল পরিচালিত এ সিনেমাটিতে নায়ক হিসেবে দেখা যাবে অনন্ত জলিলকে। তিনি একজন এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন। এ সিনেমার মাধ্যমে প্রথমবার নিজেদের প্রযোজনার বাইরে অভিনয় করছেন অনন্ত ও বর্ষা। গত ডিসেম্বরে বগুড়ায় সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী রোজার ঈদে মুক্তির লক্ষ্যে এটি নির্মিত হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়