‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংকের ‘আস্থা’ এখন সুপার অ্যাপ

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্র্যাক ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ‘আস্থা’ এখন বাংলাদেশের প্রথম ব্যাংকিং সুপার অ্যাপ হতে চলেছে। বাংলাদেশে প্রথমবারের মতো নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম ‘আস্থা প্লে’ তৈরি করার পর, এটি এখন একটি মিউজিক প্ল্যাটফর্ম ‘আস্থা মিউজিক’ চালু করতে যাচ্ছে।
নতুন এই ‘আস্থা মিউজিক’ ফিচারটি আস্থা অ্যাপ ব্যবহারকারীদের জন্য আরো ব্যাপক লাইফস্টাইল সুবিধা দিবে। এরই অংশ হিসেবে আস্থা অ্যাপ ব্যবহারকারীদের জন্য মিউজিক সুবিধা প্রদানের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে স্বাধীন মিউজিক এবং ব্র্যাক ব্যাংক।
ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মাহীয়ুল ইসলাম এবং স্বাধীন মিউজিকের সিইও সাবিরুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ডিজিটাল বিজনেস এন্ড পেমেন্টস মো. রাশেদুল হাসান স্ট্যালিন এবং ডিজিটাল বিজনেস এন্ড পেমেন্টসের এফএভিপি সুলতান মাহমুদ সরকার। এ সময় স্বাধীন মিউজিকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট ওয়াহিদ রহমান এবং সিনিয়র ম্যানেজার শামীমা রহমান।
ডিজিটাল ব্যাংকিং সুপার অ্যাপ আস্থার মাধ্যমে ব্র্যাক ব্যাংক সর্বোত্তম ও চার্জ-মুক্ত লাইফস্টাইল এবং ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রæতিবদ্ধ। লাইফস্টাইল ফিচার সমৃদ্ধ করে ব্র্যাক ব্যাংক ইতিমধ্যেই ডিজিটাল ব্যাংকিং অ্যাপ আস্থাকে একটি অল-রাউন্ডার অ্যাপে পরিণত করতে শুরু করেছে। স্বাধীন মিউজিকের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে ব্র্যাক ব্যাংক এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করতে যাচ্ছে যেখানে ‘আস্থা অ্যাপ’ ব্যবহারকারীরা বিনামূল্যে এক লাখেরও বেশি বেশি গান, অগণিত পডকাস্ট এপিসোড এবং ৫ হাজার ভিডিও অ্যাক্সেস করতে পারবেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়