প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

১০ হাজার পিস ইয়াবাসহ যাত্রী আটক

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম কে রানা, বরিশাল থেকে : বরিশাল থেকে পটুয়াখালীর কলাপাড়াগামী বাসে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ রফিকুল ইসলাম নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। গতকাল রবিবার সকালে পটুয়াখালী সদর থানাধীন শিয়ালী বাজার সংলগ্ন কুয়াকাটা-বরিশাল মহাসড়কে এ অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের একটি টিম। আটক রফিকুল ইসলাম (৩৬) পটুয়াখালী সদর থানাধীন ইটবাড়িয়া এলাকার ?অহেদ ফকিরের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ওই সময় বরিশাল থেকে কলাপাড়াগামী সেকান্দার পরিবহনের একটি যাত্রীবাহী বাসের গতিরোধ করা হয়। পরে বাসের ভেতর তল্লাশি চালিয়ে তিন নম্বর আসনে বসা যাত্রী রফিকুলের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া এ সময় একটি মোবাইলও জব্দ করা হয়।
এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়