প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গাঁজাসহ আটক 
ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি : ঝিনাইগাতী থানা পুলিশ রাজ্জাক মিয়া (২৬) নামে এক যুবককে গাজাসহ আটক করেছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের তিনানী বাজার থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। রাজ্জাক মিয়াকে গতকাল রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 

আইনশৃঙ্খলা সভা
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে এ সভায় জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, এনএসআইর জয়েন্ট ডিরেক্টর হেমায়েত হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান, রানীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাই কবির, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারলে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: ফিরোজ জামান জুয়েল, জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট শেখর কুমার রায় প্রমুখ।

যুগপূর্তি
পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিযারিং বিভাগের একযুগ পূর্তি উদযাপন করা হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুনের নেতৃত্বে গতকাল বেলা ১১টায় এ উপলক্ষে একটি শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় বিভাগের চেয়ারম্যান ড. মো. ওমর ফারুক, শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকেই অংশগ্রহণ করেন। শোভাযাত্রা শেষে বিভাগের প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বরে কেক কাটা হয়।
 
অভিষেক
গাবতলী (বগুড়া) প্রতিনিধি : গাবতলী ফ্রেন্ডস সার্কেলের (জিএফসি) নবগঠিত উপদেষ্টা ও নির্বাহী কমিটির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বগুড়ার বনানী রোড়ে পুলিশ লাইনস সংলগ্ন ‘লুক এট মি’ চাইনিজ রেস্টুরেন্টে এ অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি রেজাউল করিম মহব্বতের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা বগুড়া সরকারি আজিজুল হক কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. গাজী তৌহিদুল আলম চৌধুরী সনি। জিএফসির যুগ্ম সাঃ সম্পাদক ডা: মো. সামীম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও সরকারি আজিজুল হক কলেজের সহযোগী অধ্যাপক ফজলে বারী রতন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়