প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় দুজন নিহত হয়েছেন। দুজনেরই মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া গতকাল রবিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। যাত্রাবাড়ী থানার এসআই মো. জুয়েল হোসেন খান জানান, রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তায় গত শনিবার মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক নারী নিহত হয়। তার বয়স আনুমানিক ৪০ বছর। অজ্ঞাত কোন যানবাহন ওই নারীকে চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি আরো জানান, ওই নারী ভবঘুরে ও মানসিক ভারসাম্যহীন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার পরনে ছিল প্রিন্টের কাপড় ও সোয়েটার। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।
এদিকে গতকাল রবিবার সকাল ৬টার দিকে রাজধানীর রায়েরবাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ট্রাকের ধাক্কায় রাব্বি (২২) নামে ভ্যান আরোহী এক যুবক নিহত হন। নরসিংদীর রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের জয়নাল মিয়ার ছেলে তিনি। রাব্বিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা মো. অহিদ মিয়া জানান, রায়েরবাজার বালুরমাঠ এলাকায় তার সোনার বাংলা মুরগির আড়তে গত তিন মাস যাবত কাজ করে আসছিল রাব্বি। থাকত সেখানেই। তিনি আরো জানান, মধ্যরাতে আড়ত থেকে ভ্যানে করে মুরগি নিয়ে তারা নাবিস্কো এলাকায় যান। সেখানে মুরগি নামিয়ে দিয়ে এরপর ফিরছিলেন তারা। তিনি নিজে ভ্যান চালাচ্ছিলেন ও রাব্বি পেছনে বসা ছিলেন। পথে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ১ নম্বর গেটের পাশে সামনের দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়লে ওই ট্রাকের নিচেই পৃষ্ট হয় রাব্বি। আর বিপরীত দিকে পড়ে যায় অহিদ মিয়া। তবে তার তেমন কোনো আঘাত লাগেনি। পরে তিনিই রাব্বিকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়