প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

মাদারগঞ্জ প্রেস ক্লাব : ভোরের কাগজ সম্পাদককে অভিনন্দন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তকে অভিনন্দন জানিয়েছে মাদারগঞ্জ প্রেস ক্লাব। গত শনিবার বিকালে উপজেলার বালিজুড়ী বাজারে প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভায় এ অভিনন্দন জানানো হয়।
মাদারগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জ্বলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ক্লাবের সহ-সভাপতি এসএম হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক জুলফিকার বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী
জিন্না, যুগ্ম সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম আবেদ,
প্রচার ও প্রকাশনা সম্পাদক সামিউল ইসলাম সামিম, দপ্তর সম্পাদক ইউসুব আলী, মহিলাবিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার ও শাহিন মিয়া। সভার শুরুতে সদ্য অনুষ্ঠিত জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনে ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মাদারগঞ্জ প্রেস ক্লাবের সব সদস্য অভিনন্দন জানান।
বক্তারা বলেন, সম্পাদক শ্যামল দত্ত প্রায় তিন দশক ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত আছেন। দীর্ঘ সময় ধরে তিনি দেশ ও দেশের মানুষের জন্য শ্রম দিয়ে যাচ্ছেন। তিনি নিরলসভাবে দেশ ও দশের জন্য সাংবাদিকতা করছেন।
তারা আরও বলেন, জাতীয় সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ভোরের কাগজ। সময়ের সঙ্গে সঙ্গে ভোরের কাগজ গণমানুষের পত্রিকা হয়ে উঠেছে। আর এ সবকিছুর পেছনে নায়ক হয়ে কাজ করছেন সম্পাদক শ্যামল দত্ত। তিনি সৎ সাহসী সাংবাদিকতা করতে গিয়ে অনেকবার মামলার শিকার হয়েছেন। এত কিছু করার পরও নীতিতে এখনো অনড় রয়েছেন তিনি। তার নেতৃত্বে সারা দেশে অসংখ্য সাংবাদিক এ পেশায় কাজ করছেন। তাদের
লেখনিতে অসংখ্য নির্যাতিত নিষ্পেষিত মানুষের বুকফাটা আর্তনাদের কাহিনী উঠে আসছে। সম্পাদক শ্যামল দত্তের অবদান অনেক রয়েছে এই দেশের মানুষের মাঝে।
বক্তারা আরো বলেন, আমরা সম্পাদক শ্যামল দত্তকে অনুসরণ করে চলতে চাই- তিনি আমাদের জন্য অনুপ্রেরণা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়