প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

উখিয়ায় ক্যাম্পে ছুরিকাঘাতে রোহিঙ্গা মাঝি নিহত

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে মোহাম্মদ রশিদ (৩৩) নামে এক রোহিঙ্গা মাঝি নিহত হয়েছেন। তিনি জামতলী ১৫নং রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের বাসিন্দা মৃত আবদুল হাকিমের ছেলে।
গত শনিবার রাত পৌনে ৮টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের ১৫নং জামতলী রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই ক্যাম্পের হেড মাঝির দায়িত্ব পালন করছেন বলে সূত্রে জানা যায়। বর্তমানে নিহতদের লাশ ক্যাম্প অভ্যন্তরে থাকা এম এস এফ হাসপাতালে রয়েছে বলে এপিবিএন সদস্যরা জানিয়েছেন। পারিবারিক শত্রæতা বা বিদ্বেষবশত ওই ঘটনা ঘটেছে বলে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন।
আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এএসপি ফারুক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, রোহিঙ্গা ক্যাম্পে পরিবেশ-পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, তবে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়