প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

আ.লীগের যুগ্ম ও : সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব বণ্টন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করেছেন দলটির সভাপতি শেখ হাসিনা। গতকাল রবিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, গত ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে দলের সভাপতি শেখ হাসিনা নবনির্বাচিত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করেছেন। যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে ড. হাছান মাহমুদকে রংপুর ও রাজশাহী বিভাগ, মাহবুব-উল-আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগ, আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে খুলনা ও বরিশাল বিভাগ এবং ডা. দীপু মনিকে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।
সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেনকে সিলেট বিভাগ, বি এম মোজাম্মেল হককে খুলনা বিভাগ, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে চট্টগ্রাম বিভাগ, এস এম কামাল হোসেনকে রাজশাহী বিভাগ, মির্জা আজমকে ঢাকা বিভাগ, এডভোকেট আফজাল হোসেনকে বরিশাল বিভাগ, শফিউল আলম চৌধুরী নাদেলকে ময়মনসিংহ বিভাগ এবং সুজিত রায় নন্দীকে রংপুর বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়