৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

পদ্মা ব্যাংক সিকিউরিটিজ : বিও অ্যাকাউন্ট খোলায় বড় ছাড়

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নতুন বিও অ্যাকাউন্ট খুললে শেয়ার কেনাবেচায় ব্রোকারেজ কমিশনে ২৫ শতাংশ ছাড় দিচ্ছে পদ্মা ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড।
গত ১৬ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত সময়ে যারা বিও অ্যাকাউন্ট খুলবেন তারা আজীবন এই সুবিধা পাবেন।
এ ক্ষেত্রে বিনিয়োগের পরিমাণ বিবেচনা করা হবে না। অর্থাৎ বিনিয়োগ যত বেশিই হোক না কেন এই ছাড় বহাল থাকবে। রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে আয়োজিত অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো-২০২৩ এ অংশ নিয়ে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।
এ ব্যাপারে পদ্মা ব্যাংক সিকিউরিটিজের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এস কে শিবলী সাদিক বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে এ ছাড় দিচ্ছে পদ্মা ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড।
যারা ৩১ জানুয়ারির মধ্যে বিও খুলবেন, তারা আজীবন শেয়ার কেনাবেচার কমিশনের ২৫ শতাংশ ছাড় পাবেন।
এটি ইরেস্পেক্টিভ অব ফান্ড অর্থাৎ ফান্ডের ক্ষেত্রে কোনো বাধা নেই। যিনি এক কোটি টাকা দিয়ে বিও খুলবেন, তিনিও এই ছাড় পাবেন। আবার যিনি ১০ লাখ টাকা দিয়ে বিও খুলবেন, তিনিও একই সুবিধা পাবেন।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শীর্ষ নির্বাহী (সিইও) রিয়াদুজ্জামান হৃদয় বলেন, পুঁজিবাজারে বর্তমান যে পরিস্থিতি তাতে এখনই শেয়ার কেনার চূড়ান্ত সময়।
কারণ অনেক স্টক খুব রিজনেবল প্রাইসে রয়েছে, যেটা থেকে পরবর্তী সময়ে খুবই ভালো আউটকাম আনা সম্ভব।
পদ্মা ব্যাংক সিকিউরিটিজ থেকে আমরা সবসময় রিলায়েবল এবং কমপ্লায়েন্ট সার্ভিস দিয়ে থাকি। আমরা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করি কমপ্লায়েন্স রাখতে। সেবা প্রদানের ক্ষেত্রে আমরা খুবই ফাস্ট এবং এফিশিয়েন্ট।
এখন আমরা যেটা করছি সেটা হলো, কমিশন স্ট্রাকচারটা অ্যাফোর্ডেবল পর্যায়ে নিয়ে আসছি, যাতে আরো বেশি রিটেইল ক্লায়েন্ট অ্যাটাচ করতে পারি। পদ্মা ব্যাংক সিকিউরিটিজের গ্রাহকরা পূর্ণ ডিপোজিটরি সেবা পাবেন। রয়েছে মার্জিন ঋণ সুবিধাও।
প্রতিষ্ঠানটি গ্রাহকদের ঢাকা ও চিটাগং স্টক এক্সচেঞ্জের জন্য সেকেন্ডারি ট্রেডিং সার্ভিসেস প্রদানসহ আইপিও সেবা, ওপেন এন্ড মিউচুয়াল ফান্ড ট্রেডিং, করপোরেট ইনভেস্টর সার্ভিসেস, বিদেশি গ্রাহক লেনদেন, ডিম্যাটেরিয়েলাইজিং শেয়ার এবং ইলেকট্রনিক ট্রেডিং সার্ভিস ও কমোডিটি ট্রেডিং সেবা দিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়