৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

এসজেআইবিএল ও ফেডেক্স চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসজেআইবিএল) করপোরেট প্রধান কার্যালয়ে গত ৫ জানুয়ারি ফেডেক্সের (বাংলাদেশ এক্সপ্রেস কোম্পানি লিমিটেড, আন্তর্জাতিক এয়ার কুরিয়ার সার্ভিস) সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এসজেআইবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ এবং ফেডেক্সের পরিচালক ও সিওও মো. জাকির হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তির ফলে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের বৈদেশিক ডকুমেন্টস এবং পার্সেল এখন থেকে দ্রুততম সময়ে ও কম খরচে ফেডেক্সের মাধ্যমে আদান-প্রদান করা যাবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এম আখতার হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ আহমেদ, ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান আবুল বাশার মো. জাফরী, ব্যাংকের আন্তর্জাতিক বিভাগের প্রধান মোহাম্মদ আব্দুল মজিদ, ফেডেক্সের এসোসিয়েট ডিরেক্টর মো. আরিফুর রহমান, জেনারেল ম্যানেজার (সেলস) মো. আশিকুর রহমান চৌধুরী এবং ম্যানেজার (সেলস) বিশ্বজিৎ সাহাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধŸতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়