ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

সেনবাগে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুগ্রুপের সংঘর্ষ : আহত ৩

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে পতাকা হাতে নেয়াকে কেন্দ্র করে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিক পুলিশ ও ছাত্রলীগ নেতারা আহতদের ঠিকানা জানাতে পারেনি। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার পাইলট স্কুলের সামনে এ ঘটনা ঘটে। জানা যায়, সকাল থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপজেলার সেনবাগ পৌরসভা চত্ত্বর সংলগ্ন পাইলট স্কুল মাঠে এসে উপস্থিত হয় উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সেখান থেকে র‌্যালি শুরু করতে গেলে পতাকা হাতে নেয়াকে কেন্দ্র পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের দুগ্রুপের নেতাকর্মীদের মাঝে বাকবিতণ্ডা এবং পরে হাতাহাতি শুরু হয়।
একপর্যায়ে দুই পক্ষই ইট, বাঁশ নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে ছাত্রলীগের অন্তত ৩ জন নেতাকর্র্মী আহত হয়।
সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাজেদুল হক তানভীর বলেন, বর্তমানে সেনবাগ উপজেলা ছাত্রলীগের কোনো কমিটি নেই। ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের অভিযোগ নাকচ করে দিয়ে তিনি বলেন, সংঘর্ষ হয়নি। নিজেদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি ও কথা কাটাকাটি হয়েছে। কি সমস্যা হয়েছে জানার জন্য এটা নিয়ে আমরা সন্ধ্যায় বসব।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, সংঘর্ষ হয়নি। পতাকা কার হাতে থাকবে এটা নিয়ে ধাক্কাধাক্কি ও ঠেলাঠেলির ঘটনা ঘটেছে। ইটের টুকরোর আঘাতে দুই একজন আহত হয়েছে। আহতদের নাম ঠিকানা জানা নেই। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়