ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলা প্রতিনিধি : ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি তুহিন খন্দকারসহ ৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার জেলা প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গত ৩০ ডিসেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে ভূমিদস্যুদের দ্বারা তুহিন খন্দকারসহ ৪ সাংবাদিক হামলার শিকার হন। এই ঘটনায় প্রথমে বোরহানউদ্দিন থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দিতে গেলে ওসি মনিরুল ইসলাম মামলা না নেয়ায় ভোলার কোর্টে একটি মামলা করেন তুহিন খন্দকার। মামলাটি ভোলা ডিবি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন আদালত।
মানববন্ধনে ভোলা টাইমসের সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোলা প্রেস ক্লাবের সভাপতি নজরুল হক অনু, সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, কোষাধ্যক্ষ এইচ এম জাকির, অনলাইন প্রেস ক্লাবের সভাপতি তুহিন খন্দকার, সহসভাপতি গিয়াস উদ্দিন, সমাজকর্মী মোশাররফ অমি, সাংবাদিক ইয়ামিন হোসেন, মিজানুর রহমান, মাহমুদুল হাসান ফাহাদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা সাংবাদিক তুহিন খন্দকারের ওপর হামলাকারীদের বিরুদ্ধে মামলা না নেয়ায় বোরহানউদ্দিন থানার ওসির কঠোর সমালোচনা করেন এবং পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়