ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

মঠবাড়িয়া : প্রতিপক্ষের অস্ত্রের কোপে যুবকের আঙ্গুল বিচ্ছিন্ন

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে মহারাজ তালুকদার (৪০) নামে এক ব্যক্তিকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষ। এতে মহারাজের বাম হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। গত মঙ্গলবার দুপুরে উপজেলার উদয়তারা বুড়িরচর গ্রামে জিয়া তালুকদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। মঙ্গলবার রাতেই একই এলাকার মৃত. আ. মজিদের ছেলে মূল হামলাকারী ইস্কান্দারকে আটক করে মঠবাড়িয়া থানা পুলিশ। মারাত্মক আহত মহারাজ তালুকদার বুড়িরচর গ্রামের মোতাচ্ছের তালুকদারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মহারাজ তালুকদারের সঙ্গে প্রতিবেশী ইস্কান্দার গংদের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে ইস্কান্দার ও তার দলবল সীমানার নালা থেকে মাটি উত্তোলন করলে মহারাজ বাধা দেন। দুজনার মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইস্কান্দারের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে মহারাজকে কোপ দেয়। এ সময় মহারাজ কোপ ঠেকাতে গেলে তার বাম হাতের বৃদ্ধাঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। মহারাজ আত্মরক্ষায় দৌড় দিলে হামলাকারীরা ধাওয়া করে এলোপাথাড়ি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়।
স্থানীয়রা আহত মহারাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। খবর পেয়ে মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার এবং ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, মহারাজের জবানবন্দি অনুযায়ী এ ঘটনায় জড়িত থাকায় ইস্কান্দারকে আটক করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়