ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

দিল্লি ফিরছেন সৌরভ

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ক্রিকেটপ্রেমীরা ভাবছেন কলকাতার ছেলে সৌরভ গাঙ্গুলি দিল্লি যাবে এটা আর নতুন কী। আসলে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) দায়িত্ব ছেড়ে দিলেও মাঠ ও খেলা থেকে তিনি দূরে থাকতে পারেন না। তাই শীতের সময় নিজেকে চাঙ্গা করে নিতে আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে দ্বায়িত্ব পালন করেবেন সৌরভ। এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। আইপিএলের এক কর্তা এই সংবাদ জানিয়েছেন, এ বছরই সৌরভ ফিরছেন দিল্লি ক্যাপিটালস দলে। আলোচনা হয়ে গেছে। আগেও এ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কাজ করেছেন সৌরভ। সে দলের মালিকদের সঙ্গে সৌরভের সম্পর্কও ভালো। তাই সৌরভ আইপিএলে ফিরলে দিল্লির হয়েই ফিরবেন।
এর আগে ২০১৯ সালে দিল্লির মেন্টরের দায়িত্বে ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক এ প্রধান কর্তা। পরবর্তীতে বিসিসিআইয়ের প্রধান হওয়ায় আইপিএলের এই দলের কাজ ছাড়েন তিনি। এবার ফের তাকে দলে পেয়ে দিল্লিও বেশ উচ্ছ¡সিত।
এদিকে এবার দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবে ছিলেন ঋষভ পান্ত। কিন্তু কদিন আগে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আগামী ছয় মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন পান্ত। তার পরিবর্তে দিল্লির অধিনায়ক কে হবেন সেটি এখনো জানায়নি ফ্র্যাঞ্চাইজিটি। দলটির কোচ হিসেবে অস্ট্রেলিয়ান কিংবদন্তি রিকি পন্টিংকে পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়