ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

কমলনগর : মাছ ধরার ট্রলারে ডাকাতি, আ.লীগ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : মেঘনা নদীতে মাছ ধরার ট্রলারে ডাকাতির অভিযোগে নূর আলম মাঝি (৪০) নামে এক আওয়ামী লীগ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নৌ-পুলিশ অভিযান চালিয়ে রামগতি উপজেলার রামগতিরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার নূর আলম কমলনগর উপজেলার চরফলকন এলাকার আনছার আলীর ছেলে। পাটারীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি নূর আলম আওয়ামী লীগের একজন সক্রিয় সদস্য। নৌ-ডাকাতি, অস্ত্র, চুরি ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. ফেরদৌস আহম্মদ জানান, গত ১০ নভেম্বর উপজেলার চরআব্দুল্লাহ সংলগ্ন মেঘনা নদীতে মাছধরার একটি ট্রলারে ডাকাতি সংঘটিত হয়। এ ঘটনায় ট্রলারের মাঝি থানায় একটি মামলা দায়ের করেন। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে নূর আলম মাঝিকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি বলেন, মেঘনা নদীতে সংঘটিত বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত নূর আলমের বিরুদ্ধে ভোলা, কমলনগর ও রামগতি থানায় একাধিক মামলা রয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে গত বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। নূর আলম মাঝিকে গ্রেপ্তারের খবরে মেঘনায় জেলেদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তাদের অভিযোগ, রাজনৈতিক প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে সে মেঘনা নদীতে ডাকাতি, লুটপাট, জমি দখল ও চুরিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়