ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

অস্ত্র মামলায় যুবকের ১০ বছরের কারাদণ্ড

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জয়পুরহাট, কাগজ প্রতিবেদক : জয়পুরহাটে অস্ত্র মামলায় বুলবুল হোসেন ওরফে টুটুল নামে এক ব্যক্তিকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। গত মঙ্গলবার এ রায় ঘোষণা করেন জয়পুরহাট স্পেশাল ট্রাইব্যুনাল নাম্বার-৩ এর বিচারক মো. নুরুল ইসলাম। কারাদণ্ডপ্রাপ্ত আসামি বুলবুল জয়পুরহাট পৌরসভার আরামনগর এলাকার মৃত আজিজ উদ্দিনের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, ২০০৯ সালের মার্চ মাসের ২৭ তারিখে চোরাচালান, মাদকদ্রব্য বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। ওই সময় জয়পুরহাট পৌর এলাকার বান্ধাবটতলা (বিশ্বাস পাড়া) পাকা রাস্তার মোড়ে একটি বেবিটেক্সির ভেতরে থাকা আসামি বুলবুলের শরীর তল্লাশি করা হয়। তল্লাশিকালে বুলবুলের ফুলপ্যান্টের ডান পকেট থেকে আমেরিকার তৈরি সিলভার কালারের একটি ২২ বোর রিভলভার (৮ ইঞ্চি) উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটির তদন্তকারী কর্মকর্তা ছিলেন জয়পুরহাট সদর থানার এসআই মো. রায়হান হোসেন। গত মঙ্গলবার এ মামলার রায় ঘোষণা করা হয়। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়