বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

নাজিরপুরে ২ মাসেও সন্ধান মেলেনি গৃহবধূ লামিয়ার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি : নাজিরপুরের দক্ষিণ চিথলিয়া গ্রামের অপহৃত গৃহবধূ লামিয়া আক্তারকে (১৮) ২ মাসেও উদ্ধার করতে পারেনি পুলিশ।
গত ৬ নভেম্বর নিখোঁজ হয় লামিয়া। এর পরদিন থানায় জিডি করেন বাবা নজরুল ইসলাম। জিডির পরে তদন্তে নামে পুলিশ। পুলিশ তদন্ত শুরু করার আগেই লামিয়ার স্বামী, শ্বশুর-শাশুড়িসহ সবাই বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এরপর দীর্ঘ সময় অতিবাহিত হলেও ভিক্টিমকে উদ্ধার করতে না পারেনি পুলিশ। অবশেষে লামিয়ার মা রাজিয়া সুলতানা বাদী হয়ে ৭ জনকে আসামি করে গত ২৫ ডিসেম্বর নাজিরপুর থানায় অপহরণ মামলা করেন। সরজমিন ঘুরে এলাকাবাসী এবং অপহৃতের মা রাজিয়া সুলতানার সঙ্গে কথা বলে জানা গেছে, লামিয়া আক্তার এবং মামলার ১ নম্বর আসামি তরিকুল খানের (২২) সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল, যা তরিকুলের বাবা মিজান খান মেনে নেননি। একপর্যায় এলাকাবাসীর চাপের মুখে তরিকুল খানের বাবা মিজান খানের সম্মতি ছাড়াই গত বছরের ৩০ মে ইসলামি শরিয়াহ মেনে বিয়ে সম্পন্ন হয়। বরের মা-বাবার সম্মতি ছাড়া বিয়ে করার কারণে লামিয়াকে নিয়ে তরিকুল শ্বশুর বাড়িতে বসবাস করছিল। দীর্ঘদিন তরিকুল শ্বশুর বাড়িতে থাকায় লামিয়াকে সামাজিকভাবে বাড়িতে তুলে নিতে বললে তরিকুল মা-বাবার সম্মতি ছাড়া তুলে নিতে অসম্মতি জানায় এবং ক্ষিপ্ত হয়ে স্ত্রীর গায়ে হাত তোলে। গত ৫ নভেম্বর তরিকুল পুনরায় স্ত্রী লামিয়াকে মারধর করে তালাক দেয়ার হুমকি দেয়। ওইদিন রাতে লামিয়ার চাচাতো ভাই এবং শ্বশুর মিজান খানের মধ্যে এ বিষয়ে হাতাহাতি হয়। মিজান খান ক্ষিপ্ত হয়ে বলেন, যত টাকাই প্রয়োজন হয় খরচ করব তবু লামিয়াকে পুত্রবধূ হিসেবে মেনে নেব না। এর পরদিন ৬ নভেম্বর লামিয়া নিখোঁজ হয়। লামিয়াকে খুঁজে না পেয়ে তার মা তরিকুলের কাছে জানতে চাইলে সে বলে, আপনার মেয়ে ঢাকা চলে গেছে।
নাজিরপুর থানার ওসি হুমায়ুন কবির বলেন, অপহরণ মামলাটি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। এজাহারভুক্ত আসামি ভিক্টিমের চাচা শ্বশুর নেজাম খানকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়