বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির পাইকগাছা কমিটি গঠন

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির পাইকগাছা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গ্রাম ডাক্তার মো. আনোয়ার হোসেনকে সভাপতি ও গ্রাম ডাক্তার তৃপ্তি রঞ্জন সেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের উপজেলা কমিটি গঠন করা হয়। এতে উপদেষ্ঠা রয়েছেন আরো তিন জন।
গত ২৭ ডিসেম্বর খুলনা জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত মোতাবেক জেলা কমিটির সভাপতি এস এম সৈয়দ হোসেন ও সাধারন সম্পাদক মো. নাসির উদ্দীন পাইকগাছা উপজেলা কমিটির অনুমোদনের জন্য কেন্দ্রীয় কার্যালয়ে সুপারিশ করে পত্র পাঠান। এরপর কেন্দ্রীয় কমিটির মহাসচিব গ্রাম ডাক্তার আবু ইউসুফ খান বাদল গত সোমবার আগামী তিন বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।
কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি শংকর কুমার দেবনাথ ও অজিয়ার রহমান, সহসাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক পুর্ণ চন্দ্র মন্ডল, দপ্তর সম্পাদক জয়দেব কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ গোবিন্দ লাল মন্ডল, প্রচার সম্পাদক মো. অহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মৃত্যুঞ্জয় মন্ডল, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক নিজামুল হক, কার্যনির্বাহী সদস্য মানষ কুমার মন্ডল, বাসুদেব রায়, লতিফুর রহমান, ইয়াছিন আলী, নিরাঞ্জন মল্লিক, মনোরঞ্জন রায়, রেজাউল ইসলাম, শহিদুল ইসলাম, পীযুষ কান্তি সানা ও এস এম আব্দুল জব্বার। উপদেষ্ঠারা হলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নীতিশ চন্দ্র গোলদার, প্যানেল মেয়র শেখ মাহাবুবর রহমান রঞ্জু ও বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির পাইকগাছা কয়রার সমন্বয়কারী প্রভাষক আব্দুর রাজ্জাক বুলি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়