বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

কুয়াশায় শাহজালালে ৩ ঘণ্টা বিমান চলাচল বন্ধ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কুয়াশায় ঢাকার আকাশ ঝাপসা থাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন ঘণ্টার অধিক সময় ফ্লাইট উড্ডয়ন ও অবতরণ বন্ধ ছিল। গতকাল মঙ্গলবার ভোর ৬টা থেকে সকাল ৯টা ৫ মিনিট পর্যন্ত বিমানবন্দরটিতে কোনো ফ্লাইট ওঠানামা করেনি। এ সময়ের মধ্যে চারটি ফ্লাইট শাহজালাল বিমানবন্দরে অবতরণে ব্যর্থ হয়ে অন্য বিমানবন্দরে অবতরণ করেছে।
শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলাম বলেন, রানওয়ের ভিজিবিলিটি (দৃশ্যমানতা) কম থাকায় নিরাপত্তার স্বার্থে এমনটা করা হয়েছে। ঘন কুয়াশার কারণে ইউএস-বাংলা এয়ারলাইন্সের দোহা থেকে আগত ফ্লাইট সিলেটে অবতরণ করেছে। সিঙ্গাপুর ও শারজাহর ফ্লাইট অবতরণ করেছে চট্টগ্রামে। এছাড়া বিমানের দাম্মাম থেকে আগত ফ্লাইটটি পাঠানো হয় সিলেটে। একই কারণে বিমানের কুয়ালালামপুর থেকে ঢাকাগামী ফ্লাইট ছয় ঘণ্টা বিলম্বে অবতরণ করেছে। এছাড়া কুয়াশার কারণে ঢাকার আকাশে দীর্ঘক্ষণ চক্কর দিয়ে অবতরণ করেছে সৌদি এয়ারলাইন্সের রিয়াদ ও মদিনা থেকে ঢাকাগামী ফ্লাইট, ইউএস-বাংলার মাসকাট ও ফ্লাই দুবাইয়ের দুবাই থেকে আগত দুটি ফ্লাইট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়