উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

আব্দুর রহমান রাকাবের নতুন ডিএমডি

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপন বলে সম্প্রতি কাজী আব্দুর রহমান উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি পেয়ে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে (রাকাব) যোগদান করেছেন। বর্তমান দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি মহাব্যবস্থাপক হিসেবে রূপালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে কর্মরত ছিলেন।
এ সময় তিনি ১৪টি ডিভিশনের প্রধানের দায়িত্ব পালন করেন। কাজী আব্দুর রহমান ১৯৯৮ সালে সিনিয়র অফিসার হিসেবে রূপালী ব্যাংকে যোগদানের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। রূপালী ব্যাংকে চাকরিকালীন সময়ে তিনি ব্যাংকের একাধিক শাখার শাখা প্রধান, করপোরেট শাখা প্রধান, প্রিন্সিপাল শাখা প্রধান এবং জোনাল হেডসহ রাজশাহী, রংপুর ও ঢাকা (দক্ষিণ)-এর বিভাগীয় প্রধান হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন।
তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ইসলামিক হিস্ট্রি এন্ড কালচার বিষয়ে ¯œাতকোত্তর এবং খুলনা বিশ্বাবিদ্যালয় হতে এমবিএ ডিগ্রী অর্জন করেন। তিনি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশের একজন ডিপ্লোমেড এসোসিয়েটস। কাজী আব্দুর রহমান বিআইবিএম ও বাংলাদেশ ব্যাংকসহ দেশে এবং বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, কর্মশালা, সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেন। তিনি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় জন্মগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়