বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

হিজলায় মেঘনা নদী থেকে ৫ ডাকাত আটক

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হিজলা (বরিশাল) প্রতিনিধি : হিজলা উপজেলার ধুলখোলাসংলগ্ন মেঘনা নদী থেকে ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ ও লঞ্চ টার্মিনালের মধ্যবর্তী মেঘনা নদীতে বালুবাহী জাহাজে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- মৃত্যু আ. মন্নান মাঝির ছেলে রতন মাঝি (৪০), মৃত হোসেন আলী বেপারির ছেলে আবুল হোসেন বেপারি (৫২), বাদল চৌকিদারের ছেলে সোহেল চৌকিদার (২১), আবুল হোসেন হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২৪), আনোয়ার মোল্লার ছেলে সজিব মোল্লা (১৯)। তারা সবাই উপজেলার ধুলখোলা ইউনিয়নের পালপাড়া এলাকার বাসিন্দা।
হিজলা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ বিকাশ চন্দ্র দে বলেন, ডাকাতদের কাছ থেকে ৩টি রামদা, কাঠবডি ২টি ট্রলার, পাথর, লাঠিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। হিজলা থানা ওসি মো. ইউনুস মিয়া বলেন, ৯৯৯ এ ফোন করে জানানো হয়, মেঘনা নদীতে চলাচলরত জাহাজে ডাকাতির প্রস্তুতি চলছে। এ সময় থানা পুলিশ ও নৌপুলিশ যৌথ অভিযান চালিয়ে ৫ ডাকাতকে আটক করে। এ সময় ১০-১২ জন পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়