বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তারা হলেন- জুয়েল চৌধুরী (৩০), জসিম উদ্দিন (৩৫) ও আলমাস হোসেন (৪০)। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গতকাল রবিবার ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত জুয়েল চৌধুরীকে হাসপাতালে নিয়ে আসা হৃদয় হাসান জানান, গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে চিটাগাং রোডে একটি বাসকে পাশ কাটিয়ে যাওয়ার সময় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান চালক জুয়েল। আশঙ্কাজনক অবস্থায় পথচারীরা হাসপাতালে নিয়ে গেলে বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জুয়েলের ভাগিনা সজিব জানান, তাদের বাড়ি নোয়াখালী সদর উপজেলায়। বর্তমানে উত্তরা আজমপুর এলাকায় পরিবার নিয়ে থাকতেন জুয়েল। গ্রাম থেকে মোটরসাইকেলে ঢাকায় আসার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।
এদিকে নারায়ণগঞ্জের চিটাগাং রোডে ট্রাকের চাকা বিস্ফোরণ হয়ে স্বামী জসিম উদ্দিন ও তার স্ত্রী জোবায়দা শারমিনকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। পরে তাদের ঢামেক হাসপাতালে এনে ভর্তি করা হলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক স্বামীকে মৃত ঘোষণা করে। আহত স্ত্রী জোবায়দা জানান, তাদের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায়। বর্তমানে চিটাগাং রোডে থাকেন। তার স্বামী জসিম উদ্দিন মিরপুর কলেজের গণিত বিভাগের প্রভাষক। বাসা থেকে মিরপুর যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন তারা। চিটাগাং রোডে রাস্তায় দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করার সময় এই দুর্ঘটনা ঘটে।
অন্যদিকে নিহত আলমাস হোসেনের সহকর্মী মো. জহির মিয়া জানান, ঠিকানা পরিবহন বাসের চালকের সহযোগী ছিলেন আলমাস। গত শনিবার রাত দেড়টার দিকে সাইনবোর্ড এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি মুন্সীগঞ্জের মাওয়া ঘাটের শিমুলিয়া গ্রামে। বাবার নাম মো. বিল্লাল আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়