বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

বাকেরগঞ্জে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বাকেরগঞ্জ উপজেলায় জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি ঘিরে নানা কর্মসূচির আয়োজন করে দলটি।
গতকাল রবিবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখার মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল সাড়ে ১০টায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলার প্রধান কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাহেবগঞ্জ পল্লীভবনে গিয়ে শেষ হয়।
শোভাযাত্রার আগে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে কেক কেটে ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বসির আহমেদ সবুজ, সহসভাপতি এইচ এম মুজিবুর রহমান, যুগ্ম-সম্পাদক মানিক হাওলাদার, প্রভাষক বিপ্লব মিত্র, প্রভাষক শহিদুল ইসলাম, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মাহফুজুর রহমান কাবেল, সাধারণ সম্পাদক ফিরোজ আলম, যুব সংহতি নেতা স্বপন গাজী, উপজেলা ছাত্রসমাজ সভাপতি রিয়াজ সিকদার।
শোভাযাত্রার আগে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টির জন্ম হয়েছিল। জাতীয় পার্টি যেদিকে যায়, দেশের রাজনীতিও সেদিকে যায়। জাতীয় পার্টির সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। আমাদের ঐক্যবদ্ধ থেকে দলকে এগিয়ে নিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়