বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

দুই দিনের রিমান্ডে জামায়াতের তিন নেতাকর্মী

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নাশকতার অভিযোগে রাজধানীর শাহজাহানপুর থানায় দায়েরকৃত মামলায় জামায়াতে ইসলামীর তিন নেতাকর্মীকে রিমান্ডে নেয়া হয়েছে। তারা হলেন- শাহজাহানপুর থানার জামায়াতে ইসলামীর সাবেক জেনারেল সেক্রেটারি মোশারফ হোসেন চঞ্চল, সদস্য শেখ মহম্মদ মাসুদ ও মো. খালেদ হোসেন খান। গতকাল রবিবার আসামিদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর প্রত্যেকের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ৩০ ডিসেম্বর বেলা তিনটার দিকে জামায়াতে ইসলামী বাংলাদেশ, ছাত্রশিবির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মৌচাক থেকে মালিবাগ মোড়ের দিকে সরকার পতনের স্লোগান দেন। এ সময় অস্ত্র সজ্জিত হয়ে গণমিছিল নিয়ে শাহজাহানপুর এলাকায় গাড়ি ভাঙচুর করেন তারা। তাদের বাধা দিলে হত্যার উদ্দেশে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপের পাশাপাশি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করেন। এ ঘটনায় ৭৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৯০০ জনের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় মামলা করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়