রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

হাতিয়ায় শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ সোহেল, নোয়াখালী থেকে : নোয়াখালীর স্বর্ণদ্বীপে ৩৩ পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন শেষে চরের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন সেনাবাহিনীর প্রধান এসএম শফিউদ্দিন আহমেদ। গতকাল শনিবার দুপুরে নোয়াখালীর হাতিয়ার স্বর্ণদ্বীপে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেশিন ট্যুলস ফ্যাক্টরীর ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল সুলতানুজ্জামান মো. ছালেহ উদ্দিন, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মো.ফখরুল আহসান প্রমুখ। জানা গেছে, সেনাবাহিনী প্রধান বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন এবং ৩৩ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় কক্সবাজার জেলার শ্যামলাপুর ও নোয়াখালীর স্বর্ণদ্বীপে ১১০০টি অসহায় ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী শীতকালীন প্রশিক্ষণ এলাকায় অসহায়, দুস্থ ও গরিব মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রধানের লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়