রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

স্টার্টআপ কম্পাস ক্যাম্পেইনের যাত্রা শুরু

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্ভাবনাময় উদ্যোক্তাদের খোঁজে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক বাস্তবায়নাধীন উদ্ভাবন ও উদ্যোক্তা উন্নয়ন একাডেমী প্রতিষ্ঠাকরণ (আইডিয়া) প্রকল্প আয়োজন করছে ‘স্টার্টআপ কম্পাস’। তরুণ স্টার্টআপদের অনুপ্রাণিত করার লক্ষ্য নিয়ে মঙ্গলবার ২৭ ডিসেম্বর বিকেলে ঢাকার আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর ক্যাম্পাসে ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করে আইডিয়া প্রকল্প।
প্রধান অতিথি হিসেবে আয়োজনের উদ্বোধন করেন ডিআইইউয়ের উপাচার্য প্রফেসর ড. এম. লুৎফর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআইইউয়ের সাইন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি বিভাগের ডিন প্রফেসর ড. মো. ফোখরে হোসেন এবং কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগীয় প্রধান প্রফেসর ড. তৌহিদ ভূঁইয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইডিয়া প্রকল্পের প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব মো. আলতাফ হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়