রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

রংপুরে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৪

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুর নগরীর একাধিক স্থানে অভিযান চালিয়ে ১৫০০ ইয়াবা ও ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসব ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাদকবিরোধী অভিযান চালায় রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটকরা হলেন- কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার আল মামুন (৩২), আব্দুল জলিল (৩০), আরিফুল ইসলাম আরিফ (২২) ও ২৬ নং ওয়ার্ডের মোস্তাফিজার রহমান (২৮)।
রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, এদিন বিকালে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নুরপুর এলাকায় অভিযান চালিয়ে মোস্তাফিজার রহমানকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ১৫০০ ইয়াবা উদ্ধার করা হয়।
অপরদিকে সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা-কুড়িগ্রাম মহাসড়কের মাহিগঞ্জ এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান চালায় সংস্থাটি। এ সময় ঢাকাগামী ধানবোঝাই একটি ট্রাকের এক্সপেয়ার টায়ারের ভেতরে কৌশলে লুকিয়ে রাখা ১০ কেজি গাঁজা উদ্ধার করে বিভাগীয় মাদদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদক পরিবহনের সঙ্গে সংশ্লিষ্টতা অভিযোগে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার আল মামুন (৩২), আব্দুল জলিল (৩০), আরিফুল ইসলাম আরিফকে (২২) আটক করা হয়।
রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর সহকারী পরিচালক মো. আলী আসলাম হোসেন জানান, আটক মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়