রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

মাগুরায় আ.লীগের বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চার বছর পূর্তি ও মহান বিজয় দিবস উপলক্ষে জেলায় বর্ণাঢ্য ‘বিজয় শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় নোমানি ময়দান থেকে বের হওয়া এ শোভাযাত্রায় অংশ নেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগ নেতা মুন্সী রেজাউল হক, সাবেক জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বাসুদেব কুন্ডু, শাখারুল ইসলাম শাকিলসহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় নোমানি ময়দানে এসে শেষ হয়। শোভাযাত্রা বের হওয়ার আগে নোমানি ময়দানস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। এ জন্যে বিএনপি-জামায়াতসহ স্বাধীনতাবিরোধীদের সব ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান বক্তারা।
মসিকে ২ কোটি ৮০
লাখ টাকা ব্যয়ে ৩
প্রকল্পের উদ্বোধন
ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নীতকরণ প্রকল্পের অধীনে ১৪নং ওয়ার্ডের ২?টি সড়ক ও ১টি ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন করা হয়েছে। এসব সড়কের নির্ধারিত নির্মাণব্যয় প্রায় ২ কোটি ৮০ লাখ টাকা।
গতকাল শনিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজের অভ্যন্তরে আরসিসি রাস্তা এবং লাশ কাটা গেইটের বিপরীত পাশ হতে সেহড়া খাল পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেনের কাজের উদ্বোধন করেন মসিক মেয়র ইকরামুল হক টিটু।
উদ্বোধনকালে ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ফজলুল হক উজ্জ্বল, সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া হোসেন, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন, ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের সভাপতি অনুপম সাহাসহ স্থানীয় রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।
উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সিটি করপোরেশনবাসীর উন্নয়নে প্রায় ১৬০০ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এছাড়া সড়ক আলোকিতকরণের জন্যও ৪৯ কোটি টাকার একটি প্রকল্প চলমান আছে। এসব প্রকল্প শেষ হলে আধুনিক ময়মনসিংহের পথে এগিয়ে যাবে। মেয়র আরো বলেন, করোনা এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধে উন্নয়নের গতি বাধাগ্রস্ত হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ বাধাও আমরা সফলভাবে কাটিয়ে উঠব। সীমাবদ্ধতা সত্ত্বেও আমাদের আমরা নাগরিকদের কাক্সিক্ষত সুবিধা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়