রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

ফেনীতে ওবায়দুল কাদের : বাম-ডান সব মিলে এ সরকার উৎখাতে উঠে পড়ে লেগেছে

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শুকদেব নাথ তপন, ফেনী থেকে : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের এখন প্রয়োজন দেশের মানুষকে বাঁচিয়ে রাখা। আমরা কাউকে আক্রমণ করব না, তবে আক্রান্ত হলে কোনো ছাড় দেব না। গতকাল শনিবার সকালে তিনি তার নির্বাচনী এলাকায় নিজ বাড়ির পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে ফেনীতে এসব কথা বলেন।
বিএনপির ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে দেশের বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগ নেতাকর্মীরা সতর্ক অবস্থানে রয়েছে। তারা বিভিন্ন দিক থেকে মিছিল নিয়ে স্পটে এসে শান্তিপূর্ণ সমাবেশ করেন। তিনি বলেন, বাম-ডান সবাই মিলে একাকার হয়ে গেছে। তারা সবাই মিলে শেখ হাসিনা সরকারকে উৎখাত করতে উঠে পড়ে লেগেছে। তিনি বলেন, আওয়ামী লীগ প্রস্তুত আছে। প্রস্তুত আছে জঙ্গিবাদের বিরুদ্ধে। ভোটচোরদের বিরুদ্ধে আমরাও প্রস্তুত। বিএনপির বিরুদ্ধে আমরা প্রস্তুত। ওদের রুখতে হবে, জঙ্গিবাদ রুখতে হবে। স্বাধীনতাবিরোধীদের রুখতে হবে।
এ সময় বুদ্ধিজীবীদের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বুদ্ধিজীবীরা বিবৃতি দিয়ে ফখরুলের মুক্তি চায়, ভালো। ফখরুল তাদের বন্ধু। তাদের শুভাকাক্সক্ষী। তিনি অসুস্থ, আমরা জানি না। বুদ্ধিজীবীরা বিবৃতি দিয়ে বলছেন, তিনি অসুস্থ। ওবায়দুল কাদের প্রশ্ন উত্থাপন করে বলেন, এই বাংলাদেশে যখন ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যা করা হয়েছিল, তখন কী আপনারা বিবৃতি দিয়েছিলেন? বঙ্গবন্ধুকে হত্যার সময় আপনাদের মুখের ভাষা কোথায় ছিল? আমি জানতে চাই কোথায় ছিল প্রতিবাদ, জাতীয় চার নেতাকে জেলখানায় হত্যা করা হলো, কোথায় ছিল আপনাদের প্রতিবাদ। আহসানউল্লাহ মাস্টারকে যখন প্রকাশ্যে হত্যা করা হয় তখন কি প্রতিবাদ করেছিলেন?
বিএনপির সমালোচনা করে তিনি আরো বলেন, তারা বলে রাষ্ট্র মেরামত করবে, অথচ বিএনপিই এই রাষ্ট্রকে ধ্বংস করেছে। এ রাষ্ট্রের গণতন্ত্রকে হত্যা করেছে। এই রাষ্ট্রের স্বাধীনতার আদর্শকে ধ্বংস করেছে। রাষ্ট্রের অর্থ পাচার করেছে। এই ষড়যন্ত্রকারীরা রাষ্ট্র মেরামত করবে? এরা নষ্ট রাজনীতি করে। যারা নষ্ট রাজনীতি করে তারা রাষ্ট্র মেরামত করতে পারে না।
এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দীন হাজারী, জেলা আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহম্মদ, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, জেলা প্রশাসক আবু সেলিম আল মাহমুদ, পুলিশ সুপার জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, জেলা আওয়ামী লীগ নেতা মজিবুল হক রিপন, জাফর উদ্দিন প্রমুখ। তিনি বলেন, সা¤প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে আমরা সব সময় লড়াই করে আসছি। প্রতিনিয়ত, প্রতিক্ষণ আমরা লড়াই করছি। এদের মূল উপড়ে ফেলতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়