রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

টেকনাফ : ছুরিকাঘাতে খুন রোহিঙ্গা যুবক

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফে ছুরিকাঘাতে মো. জুবায়ের (৩৫) নামে এক রোহিঙ্গা যুবক খুন হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টায় হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্প-২৪ এর সি ব্লকে এ ঘটনা ঘটে। জুবায়ের সি ব্লকের ১০৪ নম্বর রুমের মৃত মো. হাকিম আলীর ছেলে। তার দুই স্ত্রী সাত সন্তান রয়েছে।
সূত্রে জানা যায়, রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের কালা মিয়া ওরফে বাইলা মাঝির ছেলে ১৭২ নম্বর রুমের শওকত উল্লাহ ও আবদুল ফয়েজের মেয়ে রুনা আকতারের মধ্যে প্রেম ও শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এর জের ধরে গত শুক্রবার দুই পরিবারের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়। বিষয়টি লেদা পুলিশকে জানালে উভয়পক্ষকে নিয়ে ঘটনাটি মীমাংসা করে দেয়া হয়। জানা যায়, তিন বছর ধরে রুনাকে বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক করে আসছিল শওকত উল্লাহ। কিন্তু রুনা বিয়ের জন্য চাপ দিলে তিনি এড়িয়ে যেতেন। এ ঘটনা নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। পরবর্তীতে এ ঘটনার জের ধরে শওকত উল্লাহ তার প্রেমিকা রুনা আকতারের চাচা জুবায়েরকে ব্লকের ভেতরে গতকাল শনিবার সকালে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়।
পরে মুমূর্ষু অবস্থায় জুবাইরকে স্বজনরা উদ্ধার করে ক্যাম্পের আইওএম হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি লেদা পুলিশ (এপিবিএন) অবগত হওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সঙ্গে জড়িত শওকতকে আটকের চেষ্টা চলছে বলে জানান সংশ্লিষ্টরা।
এদিকে এ ঘটনায় টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন নিহতের ভাই আবুল বশর। তিনি জানান, নিহত জুবায়েরের দুই স্ত্রী ও সাত সন্তান রয়েছে। তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানান তিনি।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জুবায়েরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়