রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

চট্টগ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সাতকানিয়ায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আরিফ (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শুক্রবার সন্ধ্যায় আনোয়ারা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আরিফ আনোয়ারার সরকার হাট এলাকার মৃত আহম্মদ কবিরের ছেলে।
র‌্যাব জানায়, গত ১৭ ডিসেম্বর দুপুর দুইটার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়ার জন্য স্কুলে যায়। বাড়িতে ফেরার পথে আরিফ তাকে একা পেয়ে জোরপূর্বক বিদ্যালয়ের পেছনে পরিত্যক্ত স্থানে নিয়ে ধর্ষণ করে। পরে আরিফ তাকে বাড়িতে চলে যেতে বলে ও হত্যার হুমকি দিয়ে এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখায়। পরে ওই ছাত্রী বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে মা কারণ জানতে চাইলে সে ধর্ষণ ও রক্তক্ষরণের কথা জানায়। তখন দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ধর্ষণের শিকার ছাত্রীকে ওয়ান স্টপ ইমারজেন্সি সার্ভিস সেন্টারে ভর্তি করায়। বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন। গত ২০ ডিসেম্বর মো. আরিফকে আসামি করে ছাত্রীর বাবা বাদী হয়ে সাতকানিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, ধর্ষণ মামলা দায়েরের পর থেকে ঘটনার সঙ্গে জড়িত আসামি আরিফকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারি শুরু করা হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার অভিযান চালিয়ে আনোয়ারা থানা এলাকা থেকে অভিযুক্ত আরিফকে গ্রেপ্তার করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়