রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

ওয়ালটনের ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংক

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন ২ মডেলের পাওয়ার ব্যাংক বাজারে আনলো ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ। উভয় মডেলে রয়েছে ফাস্ট চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং সুবিধা। ২০,০০০ এবং ১০,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ওই দুটি পাওয়ার ব্যাংক ওয়ালটনের পাওয়ার ডিভাইস ব্র্যান্ড ‘আর্ক’ এর প্যাকেজিংয়ে বাজারে ছাড়া হয়েছে। দ্রুততম সময়ে নিরাপদ চার্জিংয়ের জন্য আদর্শ ওয়ালটনের নতুন এই ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংক। ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, বর্তমানে পাওয়ার ব্যাংক অত্যন্ত প্রয়োজনীয় এক্সেসরিজ। ভ্রমণ কিংবা বিদ্যুৎ সংযোগহীন স্থানে জরুরি প্রয়োজনে মোবাইল ফোনসহ বিভিন্ন ডিভাইসে দ্রুত চার্জ দিতে দরকার ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। এর সঙ্গে বর্তমানে প্রিমিয়াম ডিভাইসগুলোতে ওয়্যারলেস চার্জিং সুবিধা থাকে। ওয়ালটনের নতুন দুই মডেলের এই পাওয়ার ব্যাংকে গ্রাহক দুই ধরনের সুবিধাই পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়