রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

ইস্টার্ন ইউনিভার্সিটির নতুন চেয়ারম্যান আলী আজম

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ী মোহাম্মদ আলী আজম ইস্টার্ন উনিভার্সিটি ফাউন্ডেশন ও ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার বেলা ১১টায় ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের বার্ষিক সাধারণ সভায় তাকে এই পদে নির্বাচন করা হয়। বিজ্ঞপ্তি
এর আগে ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এবং ইস্টার্ন ইউনিভার্সিটির অ্যাডমিশন অ্যান্ড ডিসিপ্লিনারি বিষয়ক বোর্ড কমিটির চেয়ারম্যানসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন আলী আজম। ১ জানুয়ারি ২০২৩ থেকে পরবর্তী এক বছর তিনি ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।
বার্ষিক সাধারণ সভায় ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের বিদায়ী চেয়ারম্যান ড. শামসুদ্দোহা খন্দকার নতুন চেয়ারম্যানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এ সময় বোর্ডের সদস্যরা নতুন চেয়ারম্যানকে অভিনন্দন জানান। ইস্টার্ন ইউনিভার্সিটি ছাড়া চট্টগ্রামের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন আলী আজম। তিনি অনেক শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গেও জড়িত। তিনি জামিলা-লতিফ নামে একটি ফাউন্ডেশনেরও চেয়ারম্যান। তিনি ফাতেমা স্টিল করপোরেশনের স্বত্বাধিকারী এবং রিয়েল এস্টেট ফার্ম আল জামিল প্রোপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়